চট্টগ্রামে নির্যাতনে বিয়ের দুই মাসেই গৃহবধূর মৃত্যু, স্বামী আটক  

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশের নাজির পাড়া এলাকায় বিয়ের দুই মাসের মাথায় শারমিন আক্তার সুমি (১৯) নামে এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী সোলায়মান হোসেন লিটনকে (২৫) আটক করেছে পুলিশ।

সোমবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমির মৃত্যু হয়।

নিহতের পরিবারের দাবি, নাজির পাড়ায় মানিক ভিলার নিচ তলায় শ্বশুরের বাসায় পারিবারিক কলহের জেরে সুমিকে নির্যাতন করা হয়।

নিহত সুমির মা চেমন আরা বেগম জানান, দুই মাস আগে নোয়াখালীর উত্তর শুল্লিকা এলাকার কামাল উদ্দিনের ছেলে লিটনের সাথে সুমির বিয়ে হয়। বিয়ের সময় নগদ ৫০ হাজার টাকা এবং আসবাবপত্রসহ অন্য মালামাল দেয়া হয়। কিন্তু বিয়ের পর থেকে সুমির ওপর শারীরিক নির্যাতন শুরু করেন লিটন। এ নিয়ে সালিশও হয়েছে। সোমবার সন্ধ্যায় লিটন তাদের ফোন করে জানায় সুমি অসুস্থ হওয়ায় তাকে হাসপাতালে নেয়া হয়েছে। পরে হাসপাতালে গিয়ে তারা সুমির লাশ দেখতে পান।

সুমির মায়ের অভিযোগ, তার মেয়েকে নির্যাতন চালিয়ে এবং শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার গলায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নগরের পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম বলেন, পারিবারিক দাম্পত্য কলহের জেরে শারমিন আক্তার সুমি নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পেয়েছি। শারমিনের পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় মামলা করা হয়েছে। অভিযোগ পেয়েই রাতে অভিযান চালিয়ে স্বামী লিটনকে আটক করেছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: